মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

‘আম্মু তুমি কই, আমাকে কেউ আদর করে না’

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৬১০ বার পঠিত

‘আম্মু তুমি কই, আমাকে কেউ আদর করে না’- এমন আকুতি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে মাকে ফিরে পেতে মানববন্ধন করেছে এক শিশু। শিশুটির সঙ্গে দাঁড়িয়ে ছিলেন শারীরিক প্রতিবন্ধী বাবাও। বাবা ও মেয়ের মানববন্ধন দেখে তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবসে আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা গ্রামের শারীরিক প্রতিবন্ধী কাইউম মৃধা জানান, সামান্য আয়ে তার সংসার চলছিল। ২০১০ সালে তিনি কিস্তাকাঠি গ্রামের রূপা বেগমকে বিয়ে করেন। তাসিনা নামে তাদের একটি চার বছরের কন্যা সন্তান রয়েছে। স্ত্রী পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক দিয়ে সন্তান রেখে ছয়মাস আগে সোনার গহনাসহ মালামাল নিয়ে পালিয়ে যায়। শিশু সন্তানকে নিয়ে শারীরিক প্রতিবন্ধী কাইউম বিপাকে পড়েন। স্ত্রী রূপাকে ফিরে পেতে তিনি প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন।

প্রতিবন্ধী কাইউম মৃধা বলেন, আমার স্ত্রী রূপা সন্তান জন্ম নেওয়ার পরে পরকীয়ায় আবদ্ধ হয়ে পড়ে। মোবাইল ফোনে সে অন্য পুরুষের সঙ্গে কথা বলতো। আমি একজন অসহায় প্রতিবন্ধী মানুষ। আমার একটি ছোট ওয়ার্কশপ আছে। সামান্য আয়ে আমার সংসার চলে। বর্তমানে নিজেই রান্না করে খেতে হয়। পুরুষ নির্যাতনের বিরুদ্ধে কোনো আইন নেই। আমি কার কাছে বিচার চাইবো। রূপা ফিরে আসার অপেক্ষায় রয়েছি। সন্তানের মুখের দিকে তাকিয়ে হলেও তুমি ফিরে এসো।

মানববন্ধনে দাঁড়িয়ে শিশু তাসিনা জানায়, মাকে ছাড়া আমি থাকতে পারি না। আমার খুবই কষ্ট হয়। আম্মু তুমি কই, আমাকে কেউ আদর করে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102