মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালুখালী উপজেলার বনজ্যোৎনা বিপনন ভবনে এবি ব্যাংকের এজেন্ট শাখা উদ্ধোধন রাজবাড়ীতে নান্নু টাওয়ারে এবি ব্যাংকের এজেন্ট শাখা শুভ উদ্ধোধন আলীপুর ইউনিয়ন পরিষদের অর্থায়নে ক্রয়কৃত এ্যাম্বুলেন্স উদ্ধোধন করলেন এমপি কাজী কেরামত আলী আলীপুরে সাকো’র উদ্যোগে বিনামুল্যে গাভী বিতরণ রাজবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকের সাথে মতবিনিময় মেয়ের মৃত্যু খবর শুনে মায়ের মৃত্যু খানখানাপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’ উদ্যোগে ত্রাণ বিতরণ রাজবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’কে আর্থিক অনুদান দিলেন এমপি-১ বহরপুর ইউনিয়নে আউট অব চিলডেন কর্মসূচীর অবহিতকরণ সভা অনুষ্ঠিত

‘আম্মু তুমি কই, আমাকে কেউ আদর করে না’

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৩২৭ বার পঠিত

‘আম্মু তুমি কই, আমাকে কেউ আদর করে না’- এমন আকুতি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে মাকে ফিরে পেতে মানববন্ধন করেছে এক শিশু। শিশুটির সঙ্গে দাঁড়িয়ে ছিলেন শারীরিক প্রতিবন্ধী বাবাও। বাবা ও মেয়ের মানববন্ধন দেখে তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবসে আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা গ্রামের শারীরিক প্রতিবন্ধী কাইউম মৃধা জানান, সামান্য আয়ে তার সংসার চলছিল। ২০১০ সালে তিনি কিস্তাকাঠি গ্রামের রূপা বেগমকে বিয়ে করেন। তাসিনা নামে তাদের একটি চার বছরের কন্যা সন্তান রয়েছে। স্ত্রী পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক দিয়ে সন্তান রেখে ছয়মাস আগে সোনার গহনাসহ মালামাল নিয়ে পালিয়ে যায়। শিশু সন্তানকে নিয়ে শারীরিক প্রতিবন্ধী কাইউম বিপাকে পড়েন। স্ত্রী রূপাকে ফিরে পেতে তিনি প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন।

প্রতিবন্ধী কাইউম মৃধা বলেন, আমার স্ত্রী রূপা সন্তান জন্ম নেওয়ার পরে পরকীয়ায় আবদ্ধ হয়ে পড়ে। মোবাইল ফোনে সে অন্য পুরুষের সঙ্গে কথা বলতো। আমি একজন অসহায় প্রতিবন্ধী মানুষ। আমার একটি ছোট ওয়ার্কশপ আছে। সামান্য আয়ে আমার সংসার চলে। বর্তমানে নিজেই রান্না করে খেতে হয়। পুরুষ নির্যাতনের বিরুদ্ধে কোনো আইন নেই। আমি কার কাছে বিচার চাইবো। রূপা ফিরে আসার অপেক্ষায় রয়েছি। সন্তানের মুখের দিকে তাকিয়ে হলেও তুমি ফিরে এসো।

মানববন্ধনে দাঁড়িয়ে শিশু তাসিনা জানায়, মাকে ছাড়া আমি থাকতে পারি না। আমার খুবই কষ্ট হয়। আম্মু তুমি কই, আমাকে কেউ আদর করে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102