মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালুখালী উপজেলার বনজ্যোৎনা বিপনন ভবনে এবি ব্যাংকের এজেন্ট শাখা উদ্ধোধন রাজবাড়ীতে নান্নু টাওয়ারে এবি ব্যাংকের এজেন্ট শাখা শুভ উদ্ধোধন আলীপুর ইউনিয়ন পরিষদের অর্থায়নে ক্রয়কৃত এ্যাম্বুলেন্স উদ্ধোধন করলেন এমপি কাজী কেরামত আলী আলীপুরে সাকো’র উদ্যোগে বিনামুল্যে গাভী বিতরণ রাজবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকের সাথে মতবিনিময় মেয়ের মৃত্যু খবর শুনে মায়ের মৃত্যু খানখানাপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’ উদ্যোগে ত্রাণ বিতরণ রাজবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’কে আর্থিক অনুদান দিলেন এমপি-১ বহরপুর ইউনিয়নে আউট অব চিলডেন কর্মসূচীর অবহিতকরণ সভা অনুষ্ঠিত

বিনাটিকিটে ভ্রমণের দায়ে ২৬০ যাত্রীকে জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ১৩৩৪ বার পঠিত

বিনাটিকিটে ট্রেনে ভ্রমণ করার দায়ে পাবনার ঈশ্বরদীতে ২৬০ যাত্রীকে জরিমানা করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) পাবনার ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে এ অভিযান চালানো হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ে দপ্তরের ম্যানেজার আহসান উল্লাহ ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

পাকশী বিভাগীয় রেলওয়ে দপ্তরের ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবুর নেতৃত্বে এ অভিযানে উপস্থিত ছিলেন ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুল মাবুদ, ও ভ্রাম্যমাণ টিকিটপরীক্ষক বরকতউল্লাহ আল আমিন, মেহেদী হাসান খান, আকরামুল হকসহ কর্মচারী ও রেলওয়ে পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

পাকশী বিভাগীয় রেলওয়ে দপ্তরের ব্যবস্থাপক (ডিআরএম) জানান, দুইদিন ধরে সড়কপথে ধর্মঘট ও শিক্ষার্থীদের ভর্তিপরীক্ষার কারণে ট্রেনগুলোতে ছিল উপচেপড়া ভিড়। তবে, ট্রেন থেকে ঈশ্বরদী স্টেশনে নামার পর প্রায় যাত্রী ছিল বিনাটিকিটের প্যাসেঞ্জার। পরে ঈশ্বরদীর থেকে বিভিন্ন রুটের ছয় ট্রেনে অভিযান চালিয়ে ২৬০ যাত্রীকে জরিমানা করা হয়।

এ অভিযান চলবে বলেও যোগ করেন ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102