মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

বিনাটিকিটে ভ্রমণের দায়ে ২৬০ যাত্রীকে জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ১৬২৭ বার পঠিত

বিনাটিকিটে ট্রেনে ভ্রমণ করার দায়ে পাবনার ঈশ্বরদীতে ২৬০ যাত্রীকে জরিমানা করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) পাবনার ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে এ অভিযান চালানো হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ে দপ্তরের ম্যানেজার আহসান উল্লাহ ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

পাকশী বিভাগীয় রেলওয়ে দপ্তরের ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবুর নেতৃত্বে এ অভিযানে উপস্থিত ছিলেন ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুল মাবুদ, ও ভ্রাম্যমাণ টিকিটপরীক্ষক বরকতউল্লাহ আল আমিন, মেহেদী হাসান খান, আকরামুল হকসহ কর্মচারী ও রেলওয়ে পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

পাকশী বিভাগীয় রেলওয়ে দপ্তরের ব্যবস্থাপক (ডিআরএম) জানান, দুইদিন ধরে সড়কপথে ধর্মঘট ও শিক্ষার্থীদের ভর্তিপরীক্ষার কারণে ট্রেনগুলোতে ছিল উপচেপড়া ভিড়। তবে, ট্রেন থেকে ঈশ্বরদী স্টেশনে নামার পর প্রায় যাত্রী ছিল বিনাটিকিটের প্যাসেঞ্জার। পরে ঈশ্বরদীর থেকে বিভিন্ন রুটের ছয় ট্রেনে অভিযান চালিয়ে ২৬০ যাত্রীকে জরিমানা করা হয়।

এ অভিযান চলবে বলেও যোগ করেন ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102