মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৩১ অপরাহ্ন
সর্বশেষ
বালিয়াকান্দির ঘোড়ামারা-বেরুলী সড়কের বেহাল দশা নবাবপুর ইউনিয়নে ফ্যামিলি কার্ডে ‘টিসিবি’র পণ্য বিতরণ বালিয়াকান্দির শালমারা গ্রামে বারি মসুর-৮ এর ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত খাদ্যদ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি রাজবাড়ীতে দূর্যোগ প্রস্তুতি দিবস বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত শহীদওহাবপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ রাজবাড়ীতে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার রাজবাড়ীতে যুবদলের বকুলের গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ীতে ‘ প্রত্যাশা থিয়েটার’ শুভ উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে হতদরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

নবাবপুর ইউনিয়নে ফ্যামিলি কার্ডে ‘টিসিবি’র পণ্য বিতরণ

বালিয়াকান্দি(রাজবাড়ী) সংবাদদাতা
  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৫৭ বার পঠিত

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের ১৯৭৬টি পরিবারের মাঝে সাশ্রয়ী (ভর্তুকি) মূল্যে ফ্যামিলি কার্ডধারী মধ্যমে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়।

বুধবার সকালে নবাবপুর ইউনিয়ন পরিষদে এ কার্যক্রমের উদ্ধোধন করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান।

টিসিবি’র পণ্য বিতরণ কালে নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাদশা আলমগীর, বালিয়াকান্দি থানার এসআই মো. মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা শুকুমার দত্ত, উপ-সহকারী কৃষি অফিসার মো. ফারুক হোসেন সমহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

সরজমিন ঘুরে দেখা গেছে, টিসিবি’র ফ্যামিলি কার্ডধারী সুবিধাভোগীরা এই পণ্য কিনতে ভীড় করে। ৪৬০ টাকার প্রতি প্যাকেজে রয়েছে ২ কেজি করে চিনি, ২ কেজি করে মসুর ডাল ও ২ লিটার করে সয়াবিন তেল। সরবরাহকারী মেসার্স মিমি ট্রেডার্স উপকারভোগীদের মাঝে পণ্য বিতরণ করছেন।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান বলেন, উপজেলায় মোট ১১ হাজার ২৭৬ জনকে টিসিবির এই পণ্য দেয়া হবে। আশা করছি সুন্দরভাবেই এই কার্যক্রম বাস্তবায়ন করা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102