বুধবার, ২৫ মে ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ
বালিয়াকান্দির ঘোড়ামারা-বেরুলী সড়কের বেহাল দশা নবাবপুর ইউনিয়নে ফ্যামিলি কার্ডে ‘টিসিবি’র পণ্য বিতরণ বালিয়াকান্দির শালমারা গ্রামে বারি মসুর-৮ এর ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত খাদ্যদ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি রাজবাড়ীতে দূর্যোগ প্রস্তুতি দিবস বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত শহীদওহাবপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ রাজবাড়ীতে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার রাজবাড়ীতে যুবদলের বকুলের গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ীতে ‘ প্রত্যাশা থিয়েটার’ শুভ উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে হতদরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

খাদ্যদ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি

মহসিন মৃধা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৭৫ বার পঠিত

রাজবাড়ীতে গ্যাস, বিদ্যুৎ ও খাদ্য দ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধ ও বাজার সিন্ডিকেট ভেঙ্গে দেওয়ার দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে রাজবাড়ী প্রেসক্লাব চত্ত্বরে ঘন্টা ব্যাপী এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি রাজবাড়ী জেলা শাখার নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি রাজবাড়ী জেলা শাখার সভাপতি মো. আব্দুস সামাদ মিয়া, সাধারণ সম্পাদক আবুল কালাম মোহাম্মদ মোস্তফা, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, জেলা কৃষক সমিতির সভাপতি আ: সাত্তার মন্ডল, উদীচি’র সহ-সভাপতি আজিজুল হাসান খোকা, আ: হালিম বাবু সহ প্রমুখ।

মানববন্ধনে বক্তরা দেশে এলপিজির বর্ধিত মূল্য প্রত্যাহার, গ্যাস- বিদ্যুৎ এর মূল্যবৃদ্ধির অপতৎপরতা প্রতিরোধ, খাদ্য দ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধ ও বাজার সিন্ডিকেট ভেঙ্গে দেয়ার দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102