মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৭ অপরাহ্ন
সর্বশেষ
বালিয়াকান্দির ঘোড়ামারা-বেরুলী সড়কের বেহাল দশা নবাবপুর ইউনিয়নে ফ্যামিলি কার্ডে ‘টিসিবি’র পণ্য বিতরণ বালিয়াকান্দির শালমারা গ্রামে বারি মসুর-৮ এর ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত খাদ্যদ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি রাজবাড়ীতে দূর্যোগ প্রস্তুতি দিবস বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত শহীদওহাবপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ রাজবাড়ীতে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার রাজবাড়ীতে যুবদলের বকুলের গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ীতে ‘ প্রত্যাশা থিয়েটার’ শুভ উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে হতদরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

রাজবাড়ীতে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার

স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১৮ বার পঠিত

রাজবাড়ী জেলার পৃথক দুই স্থানে অজ্ঞাত দুই ব্যক্তির মৃত্যুর রহস্য উদঘাটন, পরিচয় শনাক্ত ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে লুটকৃত ২টি ইজি বাইক উদ্ধার করেছে রাজবাড়ী জেলা পুলিশ।

গত বুধবার বেলা ১১ টায় পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলো মোঃ আশিক ওরফে আকাশ মাদবর (১৯), মোঃ রবিন হোসেন (২২), মোঃ নিজাম উদ্দিন ওরফে সালমান (৩০), মোঃ আকরাম হোসেন (২৬), মোঃ সাদ্দাম হোসেন (২৬)।

পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান সাংবাদিকদের জানান, গত ২৬ জানুয়ারী রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা ও কালুখালী থানা এলাকায় অজ্ঞান অবস্থায় প্রথকভাবে ২ জন ব্যক্তিকে পাওয়া যায়। চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় তারা মৃত্যুবরণ করেন। পরবর্তীতে নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়। নিহতরা হলেন, জেলার গোয়ালন্দ উপজেলার মোঃ ইসমাইল শেখ (৪৫) ও সদর উপজেলার সুজন পাঠান(২৪)। নিহত ২ জনই পেশায় ইজিবাইক চালক ছিলেন। এ ঘটনাায় নিহতদের পরিবারের সদস্যরা পৃকভাবে গোয়ালন্দ ঘাট ও কালুখালী থানায় এজাহার দায়ের করলে ২টি হত্যা মামলা রুজু হয়।

রাজবাড়ী জেলার পাংশা সার্কেল এএসপি সুমন কুমার সাহা, কালুখালী থানার ওসি মোঃ নাজমুল হাসান এর নেতৃত্বে এসআই মোঃ হাসানুর রহমান সহ সঙ্গীয় অন্যান্য অফিসার ও ফোর্সের সমন্বয়ে রাজবাড়ী জেলা পুলিশের চৌকস আভিযানিক দল তদন্ত শুরু করে। তদন্ত টিম তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের গ্রেফতারের জন্য ঢাকা জেলা ও ঢাকা সিটি কর্পোরেশন এবং পাবনা জেলার বিভিন্ন স্থানে ধারাবাহিক অভিযান পরিচালনার মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত সংঘবদ্ধ খুনি চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়।

প্রেসব্রিফিংয়ের সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দীন শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মঈন উদ্দিন চৌধুরী, সিনিয়র সহকারি পুলিশ সুপার সুমন কুমার সাহা, ডিআইও ওয়ান সাইদুর রহমান সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

গ্রেফতারকৃতরা জানান, তারা দীর্ঘদিন যাবত চেতনানাশক দ্রব্য কৌশলে চায়ের সাথে সেবন করিয়ে নিরীহ ইজিবাইক চালকদের অজ্ঞান করে ইজিবাইক চুরি করে নিয়ে চলে যায়। খুনি চক্রের একজন ভ্রাম্যমাণ চা বিক্রেতা সেজে চায়ের সাথে মাত্রাতিরিক্ত ঘুমের ঔষুধ মিশিয়ে ইজিবাইক চালকদের চা পান করায়। এতে ইজিবাইক চালকরা অজ্ঞান হয়ে গেলে এই চক্রের অন্য সদস্যরা কৌশলে ইজিবাইকটি নিয়ে সরে পড়ে এবং পরবর্তীতে ইজিবাইকগুলো অন্যত্র বিক্রি করে। মাত্রাতিরিক্ত ঘুমের ঔষুধ সেবনের ফলে কেউ কেউ মারা যায়। এই সংঘবদ্ধ চক্রটি একই কৌশলে দেশের বিভিন্ন স্থানে এই ধরণের আরো বহু অপরাধ কর্ম সংঘটন করেছে বলে স্বীকার করে।

মামলা দুটির তদন্ত অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102