মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫১ অপরাহ্ন
সর্বশেষ
বালিয়াকান্দির ঘোড়ামারা-বেরুলী সড়কের বেহাল দশা নবাবপুর ইউনিয়নে ফ্যামিলি কার্ডে ‘টিসিবি’র পণ্য বিতরণ বালিয়াকান্দির শালমারা গ্রামে বারি মসুর-৮ এর ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত খাদ্যদ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি রাজবাড়ীতে দূর্যোগ প্রস্তুতি দিবস বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত শহীদওহাবপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ রাজবাড়ীতে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার রাজবাড়ীতে যুবদলের বকুলের গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ীতে ‘ প্রত্যাশা থিয়েটার’ শুভ উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে হতদরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

রাজবাড়ীতে ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কা, প্রাইভেটকার চালক সহ নিহত ৩

স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৪৫৫ বার পঠিত

রাজবাড়ী-ফরিদপুর মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার নিমতলা রেলক্রসিং এলাকায় ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় প্রাইভেটকার চালক সহ ৩জন নিহত হয়েছে।

রবিবার রাত ৮টার দিকে সদর উপজেলার নিমতলাস্থ রেলক্রসিং এর স্পিড ব্রেকারে ট্রাকের পেছনে দ্রুতগামী প্রাইভেটকারের ধাক্কায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আরো ১জন গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের খলিলপুর বাজারের বনিক সমিতির সভাপতি ও খলিলপুর গ্রামের মৃত সোরহাব উদ্দিন সরদারের ছেলে মো. কামরুজ্জামান হিট্টু সরদার (৪০), একই গ্রামের মো. জলিল মৌলভীর ছেলে প্রাইভেটকারের চালক মো. মাসুদ মৌলভী(৪৫) ও শিবরামপুর গ্রামের মৃত আকবর আলী শেখের ছেলে ওয়ার্ড সদস্য মো. আমিনুল ইসলাম আলিম ( ৫০)। আহত হলে ফরিদপুর সদর উপজেলার জয়দেবপুর গ্রামের আ: সামাদ শেখের ছেলে ইয়াছিন ঝন্টু।

জানা গেছে, রাজবাড়ী-ফরিদপুর মহাসড়কের ১০চাকার একটি ট্রাক ফরিদপুরের উদ্দ্যেশে যাওয়ার সময় বসন্তপুর রেলক্রসিং এলাকার স্পিড ব্রেকারের সামনে এসে ট্রাকটি ব্রেক করেন। এসময় একই দিকে আসা পেছনে থাকা দ্রুতগামীর প্রাইভেটকার ঢাকা মেট্টো- গ(১৫-১৬৯৮) গাড়ীটি ব্রেকার করতে না পাড়ায় ট্রাকটি সাথে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি অর্ধেকাংশ ট্রাকটির নিচে চলে গেলে ঘটনা স্থলের ২জন নিহত হয়।

আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় নিহত ২জনের লাশ উদ্ধার ও প্রাইভেটকারটি উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর একজনের মৃত্যু হয়েছে। অপর একজন রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102