মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ
বালিয়াকান্দির ঘোড়ামারা-বেরুলী সড়কের বেহাল দশা নবাবপুর ইউনিয়নে ফ্যামিলি কার্ডে ‘টিসিবি’র পণ্য বিতরণ বালিয়াকান্দির শালমারা গ্রামে বারি মসুর-৮ এর ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত খাদ্যদ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি রাজবাড়ীতে দূর্যোগ প্রস্তুতি দিবস বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত শহীদওহাবপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ রাজবাড়ীতে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার রাজবাড়ীতে যুবদলের বকুলের গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ীতে ‘ প্রত্যাশা থিয়েটার’ শুভ উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে হতদরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৪৬৮ বার পঠিত

শ্রদ্ধা আর ভালোবাসায় পালিত হলো ফরিদপুরের বোয়ালমারী উপজেলার তেলজুড়ী গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী। মৃত্যুবার্ষিকীতে দোয়া-মাহফিল, স্থানীয় ও স্বজনদের মধ্যে খাবার বিতরণসহ বিভিন্ন আয়োজন করা হয়।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে বাদ জুমা তেলজুড়ীতে এসকল আয়োজন করা হয়।

আয়োজনে উপস্থিত ছিলেন মরহুম আব্দুর রাজ্জাক মিয়ার জেষ্ঠ্য পুত্র পর্তুগাল প্রবাসী ও পর্তুগালে বৃহত্তর ফরিদপুর অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, পর্তুগাল আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী আবুল কালাম আজাদ।

অনুষ্ঠান শেষে আবুল কালাম আজাদ বলেন, আমার বাবা খুব ভালো লোক ছিলেন। এলাকাসহ আশেপাশের অঞ্চলের মানুষ আমার বাবাকে খুব ভালোবাসতেন এবং শ্রদ্ধা করতেন। আমি সকলের কাছে আমার বাবার আত্মার মাগফিরাতের জন্য দোয়া প্রার্থী।

এদিকে মরহুম আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া-মাহফিলে অসংখ্য লোক অংশগ্রহণ করেন। এসময় মরহুমের পুত্র-কন্যাসহ আত্মীয়-স্বজন, শিক্ষক, সাংবাদিক ও অসংখ্য গুণগ্রাহী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আব্দুর রাজ্জাক মিয়া তেলজুড়ী উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। তিনি স্থানীয় মানুষের মধ্যে সদা হাস্যোজ্জ্বল ‘ভালো মনের মানুষ’ হিসেবে পরিচিত ছিলেন। গাছের প্রতি অপার প্রেম ছিল তাঁর। জীবদ্দশায় নিজ হাতে লক্ষাধিক গাছের চারা রোপণ করেছেন তিনি। নিয়মিত করতেন গাছের পরিচর্যা। ২০১৪ সালের ২১ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন এই বৃক্ষপ্রেমী ‘ভালো মনের মানুষ’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102