মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৪ অপরাহ্ন
সর্বশেষ
বালিয়াকান্দির ঘোড়ামারা-বেরুলী সড়কের বেহাল দশা নবাবপুর ইউনিয়নে ফ্যামিলি কার্ডে ‘টিসিবি’র পণ্য বিতরণ বালিয়াকান্দির শালমারা গ্রামে বারি মসুর-৮ এর ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত খাদ্যদ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধি রোধে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি রাজবাড়ীতে দূর্যোগ প্রস্তুতি দিবস বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত শহীদওহাবপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ রাজবাড়ীতে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার রাজবাড়ীতে যুবদলের বকুলের গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ীতে ‘ প্রত্যাশা থিয়েটার’ শুভ উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে হতদরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত

মহসিন মৃধা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৪৭৭ বার পঠিত

ঢাকা-খুলনা মহাসড়কের দ্রুত গতির বাস চাপায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মুন স্টার কলেজিয়েট স্কুলের ভ্যান চালক মো. মিজান প্রামানিক(২৫) নিহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নবুওছিমুদ্দন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে।

নিহত মিজান প্রামানিক গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের চর বালিয়াকান্দি গ্রামের মৃত নুর ইসলাম প্রামানিকের ছেলে।

জানা গেছে, ঢাকা থেকে ফরিদপুর গামী দ্রুত গতির হানিফ পরিবহন (ঢাকা মেট্টো-ব-১৪-৫৬০৯) গাড়িটি ঢাকা-খুলনা মহাসড়কের নবুওছিমুদ্দন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মুন স্টার কলেজিয়েট স্কুলের ভ্যান সাথে মুখমুখি সংঘর্ষ ঘটে। এতে করে ঘটনা স্থলেই স্কুল ভ্যান চালকের মৃত্যু হয়।

আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের এস.আই মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনা স্থল থেকে নিহতর লাশটি উদ্ধার ও ঘাতক হানিফ পরিবহনকে আটক করে আহলাদীপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে। লাশের সরতহাল প্রতিবেদন শেষে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102