মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা 

মহসিন মৃধা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪৩ বার পঠিত

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে ইউনিয়নের রসুলপুর গ্রামে এক বসত বাড়ীর বিদ্যুতের ক্যাবল চুরির ঘটনায় দুই জন চোরকে আটক করেছে স্থানীয়রা।

গত বৃহস্পতিবার সকালে স্থানীয়দের হাতে আটক হওয়া দুই চোরকে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলো খানখানাপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের নুরু পাটোয়ারীর ছেলে মো. মানিক পাটোয়ারী(৪০) ও মল্লিকপাড়া গ্রামের মো. ইব্রাহিম মিয়ার ছেলে মো. বাবু মল্লিক। বিষয়টি নিশ্চিত করেছেন আনসার ও ভিডিপি’র খানখানাপুর ইউনিয়ন পরিষদ কর্মকর্তা চয়ন কুমার শীল।

জানা গেছে, গত বুধবার দিবাগত রাত আনুমানিক রাত ১০টার দিকে সদর উপজেলার খানখানাপুরে ইউনিয়নে রসুলপুর গ্রামের মো. টুলু পাটোয়ারীর বসত বাড়ীতে বিদ্যুতের ক্যাবল চুরি হয়।

এ ঘটনায় আনসার ও ভিডিপি’র খানখানাপুর ইউনিয়ন পরিষদ কর্মকর্তা চয়ন কুমার শীলের নেতৃত্বে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় বৃহস্পতিবার সকালে খানখানাপুর বড় ব্রীজ এলাকা থেকে সন্দেহ জনক ভাবে দুই জনকে আটক করা হয়। এরপর খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম(লাল) কাছে সোপর্দ করা হয়।

এসময় ইউনিয়ন পরিষদে শালিসের মাঝে আটককৃতরা নিজের অপরাধ স্বীকার করেন।

এ ব্যাপারে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল বলেন, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থানে এ ধরনের কাজ করে আসছিলো নেশাগ্রস্থ এই বিদ্যুতের ক্যাবল চোর চক্রটি। স্থানীয়রা আটক করে নিয়ে আসলে দুই চোর ও তাদের অভিভাবকের কাছে থেকে মুসলেকা নেওয়া হয়। যেন আগামীতে এ ধরনের অপকর্ম না করে। এছাড়া ক্ষতিগ্রস্থ ব্যক্তির দাবির প্রেক্ষিতে আটককৃত দুই চোরকে মোট ১৬ হাজার টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102