মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা

মো. মহসিন মৃধা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৫১ বার পঠিত

‘নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ^ গড়ি’ প্রতিপাদ্য সামনে রেখে রাজবাড়ীতে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা উপলক্ষ্যে সংবর্ধিত নারীদের ক্রেস্ট, সনদপত্র ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কর্মসূচির আওতায় এই সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও শ্রেষ্ঠ জয়িতাদের হাতে পুরস্কার তুলে দেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম ।

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুব রহমান শেখের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আবদুল জব্বার, সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন, রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন উপস্থিত ছিলেন।

জেলা পর্যায়ে সেরা জয়িতারা হলেন অর্থনৈতিক সাফল্যে মোছা. লিপি খাতুন, শিক্ষা ও চাকুরিক্ষেত্রে মালেকা পারভীন, সমাজ উন্নয়নে অবদান রাখায় ফরহাদ মঞ্জুয়ারা সোহেলী রহমান, সফল জননী তাসমিয়া বিশ^াস এবং নির্যাতনের বিভীষিকা হতে উত্তরণের জন্য তাসলিমা খাতুন।

এছাড়া সদর উপজেলায় চারজনকে সংবর্ধণা দেওয়া হয়। তাঁরা হলেন, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জণ করায় সালমা পারভীন, সমাজ উন্নয়নে অবদান রাখায় মরিয়ম কাজী, সফল জননী আতিকা বেগম এবং নির্যাতনের বিভীষিকা হতে উত্তরণের জন্য মিসেস ফারজানা আলম।

জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, আমাদের দেশে ছেলেদের তুলনায় অনেক ক্ষেত্রে মেয়েরা এগিয়ে আছে। আমরা যে পুরুষটাকে খারাপ বলি তাকে কিন্তু নিজেরাই বড় করে তুলি। তাকে যেন ছোট বেলা থেকেই অন্যকে সম্মান করতে শেখাই। ইভটিজিং হতে বিরত থাকতে শেখায়। কর্মজীবনে যেন সে সহকর্মী নারীকে সম্মান করে তা শেখাই। তাহলে সে আর অন্য মেয়ের দিকে অশোভন আচরণ করবে না। এটা মা-বোনদের কাছে আমার অনুরোধ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102