মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

চন্দনী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য পদে আবারো মো. চাঁদিমূল ইসলামের মনোনয়ন পত্র দাখিল

মো. মহসিন মৃধা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৬৫ বার পঠিত

আগামী ২৬ ডিসেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ২নং ওয়ার্ডে সদস্য পদে ২য় বারের ন্যায় মনোনয়ন পত্র দাখিল করছেন মো. চাঁদিমুল ইসলাম। তিনি চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের  আব্দুল লতিফ মিয়ার ছেলে।

২৫শে নভেম্বর, বৃহস্পতিবার দুপুরে চন্দনী ইউনিয়নের রিটানিং অফিসার ও সদর উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা মো. আতাহার আলীর নিকট মনোনয়ন পত্র দাখিল করেছেন।

জানা গেছে, তিনি গত ২০১৬ সালের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন এবং সততার সাথে নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করেছেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে সদস্য প্রার্থী মো. চাঁদিমুল ইসলাম বলেন,  এবারের আসন্ন নির্বাচনে প্রচার ও প্রচারণার শুরু থেকে সর্ব স্তুরের জনগণের কাছ থেকে  ব্যাপক সমর্থন ও ভালোবাসা পেয়েছি।

২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয় লাভ করে এলাকায় সকল প্রকার উন্নয়নে অংশ গ্রহন করেন। তিনি যদি আবারো নির্বাচিত হতে পারি, তাহলে পূর্বের অসমাপ্ত কাজগুলো শেষ করতে পারবো।

এছাড়া তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় মাদক, সন্ত্রাস মুক্ত ও দূর্নীতি মুক্ত,  বাল্যবিয়ে প্রতিরোধ, রাস্তা ঘাটের উন্নয়ন, কালভার্ট সংস্কার সহ সকল প্রকার সামাজিক কর্মকান্ডে শতভাগ ভূমিকা পালন করে যাবো। এলাকার যুব সমাজকে মাদকমুক্ত করতে যুবকদেরকে খেলাধুলায় উৎসাহিত করতে, নারী শিক্ষা উন্নয়নে ও ঝরে পড়া শিশুদের শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাবো।

সব সময় চেষ্টা করেছি জন সাধারণের পাশে থাকার। গত ৫বছরের আমার কাজের মুল্যয়ান যদি ভোটারা করেন তাহলে এবারের নির্বাচনে আমি বিপুল ভোটে বিজয় লাভ করবো।

তিনি আরো বলেন, এরই ধারাবাহিকতায় ২য় বারের ন্যায় চুড়ান্ত পর্বের জন্য নির্বাচন যুদ্ধে অংশ গ্রহন করেছি। আমি নির্বাচনে বিজয় লাভ করতে পারলে নির্বাচনী এলাকার শাসক নয়, সেবক হিসেবে জনগনের পাশে থাকতে চাই। সকলের দোয়া ও আর্শিবাদ নিয়ে আল্লাহ’র রহমতে বিজয় আমার সুনিশ্চিত হবেই ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102