বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে ট্রাক চাপায় রিক্সা চালক নিহত নৌকা প্রতীকে খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন মুহা: শরিফুর রহমান সোহান চন্দনী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য পদে আবারো মো. চাঁদিমূল ইসলামের মনোনয়ন পত্র দাখিল রামকান্তপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সদস্য পদে মো. ইসলাম মোল্লার মনোনয়ন দাখিল রাজবাড়ীতে পাওবোর উপ-সহকারী প্রকৌশলীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ, নির্বাহী প্রকৌশলী বরখাস্ত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শাহাদাৎ হোসেনের মনোনয়ন পত্র দাখিল মুলঘর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে আবারো সদস্য প্রার্থী মো. আব্দুল হান্নানের মনোনয়ন পত্র দাখিল খানখানাপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হলেন আমজাদ হোসেন মুলঘর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য প্রার্থী হলেন মো. মনিরুজ্জামান অশ্রু রামকান্তপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য পদে মো. নিজাম শেখের মনোনয়ন পত্র দাখিল

খানখানাপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হলেন আমজাদ হোসেন

স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১২৮ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন মো. আমজাদ হোসেন। তিনি খানখানাপুর ইউনিয়নের চর খানখানাপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।

গত মঙ্গলবার দুপুরে রাজবাড়ী সদর উপজেলার রিটানিং অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মাহমুদ হাসান খানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

জানা গেছে, তিনি খানখানাপুর আমিরুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২বার সভাপতি হিসেবে, শিকদার পাড়া জামে মসজিদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বিভিন্ন সময় খানখানাপুর ইউনিয়নের ৭টি মসজিদে উন্নয়ন সহ দুঃস্থ পরিবারের মাঝে বিশুদ্ধ পানি জন্য বিনামূল্যে ৪০টি টিউবয়েল বিতরণ করেছেন।

মো. আমজাদ হোসেন বলেন,  জনসাধারনের শতভাগ সমর্থনের কারণে আজ আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলাম। খানখানাপুর ইউনিয়নের জনগনই আমার নির্বাচনের মূল শক্তি।

আসন্ন ২৬শে নভেম্বর অনুষ্ঠিত  ইউনিয়ন পরিষদ নির্বাচনে খানখানাপুর বাসী যদি আমাকে ভোট দিয়ে জয়যুুক্ত করেন, তাহলে খানখানাপুর ইউনিয়ন পরিষদকে একটি সেবা মুলক প্রতিষ্ঠানে রুপান্তর করবো।

নির্বাচিত হলে খানখানাপুর ইউনিয়নের উন্নয়ন, ইউনিয়ন তথ্য প্রযুক্তির সকল সুযোগ-সুবিধা এবং ইউনিয়নের যাতে সাধারণ মানুষ ন্যায় বিচার পায় সেই সব বিষয় সমাধানসহ নানা উন্নয়নের আমার ভুমিকা থাকবে শতভাগ।

তিনি আরো বলেন, বর্তমান যুব সমাজ মাদকে আসক্ত হয়ে পড়ছে। আমি নির্বাচিত হতে পারলে খানখানাপুর ইউনিয়নের যুব সমাজকে মাদক কে না বলে খেলাধুলায় ফিরে আসতে উৎসাহিত করবো।

সন্ত্রাস ও দূনীর্তি মুক্ত ইউনিয়ন পরিষদ গড়বো, শিক্ষার মান উন্নয়নে, বাল্যবিবাহ প্রতিরোধে, সরকারি অনুদান সঠিক বন্টন, স্কুল,কলেজ, মাদ্রাসায় উন্নয়ন, রাস্তা-ঘাট, কালভার্ট উন্নয়নে আমার ভুমিকা থাকবে শতভাগ।

সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দিতে আমি নির্বাচনে অংশ গ্রহণ করেছি। নির্বাচিত হতে পারলে আমার ইউনিয়নে গ্রামীণ রাস্তা-ঘাট মেরামত, বয়স্ক, বিধবাদের ভাতা, গর্ভকালীন ভাতা, শিশু ভাতা ও সকল ধরনের সেবা প্রদান সহ সাধারণ মানুষের কাছে পৌছে দিবো।

তিনি আরো বলেন, খানখানাপুর বাসীর কাছে একটাই আবেদন যেন যোগ্য প্রার্থীকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে জনস্বার্থে কাজ করার সুযোগ করে দেয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান হিসেবে আত্ম প্রকাশ করে মাঠে নেমেছি। সকলের দোয়া ও সমর্থন নিয়ে সৃষ্টিকর্তার রহমতে বিজয় আমার সুনিশ্চিত হবেই ইনশাআল্লাহ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102