বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে ট্রাক চাপায় রিক্সা চালক নিহত নৌকা প্রতীকে খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন মুহা: শরিফুর রহমান সোহান চন্দনী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য পদে আবারো মো. চাঁদিমূল ইসলামের মনোনয়ন পত্র দাখিল রামকান্তপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সদস্য পদে মো. ইসলাম মোল্লার মনোনয়ন দাখিল রাজবাড়ীতে পাওবোর উপ-সহকারী প্রকৌশলীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ, নির্বাহী প্রকৌশলী বরখাস্ত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শাহাদাৎ হোসেনের মনোনয়ন পত্র দাখিল মুলঘর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে আবারো সদস্য প্রার্থী মো. আব্দুল হান্নানের মনোনয়ন পত্র দাখিল খানখানাপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হলেন আমজাদ হোসেন মুলঘর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য প্রার্থী হলেন মো. মনিরুজ্জামান অশ্রু রামকান্তপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য পদে মো. নিজাম শেখের মনোনয়ন পত্র দাখিল

আসন্ন নির্বাচনে মুলঘর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আকতার মন্ডলের মনোনয়ন দাখিল

স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৭৮ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়নের শাসক নয়, সেবক হিসেবে জনগনের পাশে থাকার সুযোগ চান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আকতার মন্ডল নেপাল।

রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও সদর উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ মাহমুদ হাসান খানের প্রতিনিধি’র নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

তিনি সদর উপজেলার মুলঘর ইউনিয়নের বিলনয়াবাদ গ্রামের মো. ফুল চাঁদ মন্ডলের ছেলে।

জানা গেছে, বিলনয়াবাদ দক্ষিণপাড়া জামে মসজিদের সভাপতি, ভগিরতপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা ঈদগা ময়দানের সভাপতি, বিলনয়াবাদ মধ্যপাড়া এবতেদাহিত মাদ্রাসার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আকতার মন্ডল নেপাল বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুলঘর ইউনিয়নের সাধারণ জনগন আমার নির্বাচন মাঠের মুল শক্তি। জনশক্তিই আজ আমাকে নির্বাচনে মাঠে দাড় করিয়েছে।

বর্তমান যুব সমাজ মাদকে আসক্ত হয়ে পড়ছে। আমি নির্বাচিত হতে পারলে মুলঘর ইউনিয়নে মাদক মুক্ত সমাজ গড়ে তুলবো। যুব সমাজকে মাদক কে না বলে খেলাধুলায় ফিরে আসতে উৎসাহিত করবো।

নারী শিক্ষা উন্নয়ন ও বাল্যবিবাহ প্রতিরোধ, সরকারি অনুদান সঠিক বন্টন, স্কুল,কলেজ, মাদ্রসায় উন্নয়ন, রাস্তা-ঘাট, কালভার্ট উন্নয়নে আমার ভুমিকা থাকবে শতভাগ।

একটি কথা না বলে পারছি না, সদর উপজেলার মুলঘর ইউনিয়ন পরিষদটি একটি জরাজীর্ণ ইউনিয়ন পরিষদ। সদর উপজেলার অন্যান্য সকল ইউনিয়ন পরিষদে মডেল পরিষদ হিসেবে ২তলা ভবন রয়েছে। কিন্তু এখন পর্য়ন্ত মুলঘর ইউনিয়নে একটি মডেল পরিষদ নেই। আমি নির্বাচিত হতে পারলে আমার নিজ অর্থায়নে হলেও জমি ক্রয় করে মুলঘর ইউনিয়ন বাসীকে একটি মডেল ইউনিয়ন পরিষদ উপহার দিবো।

তিনি আরো বলেন, আমি নির্বাচনে বিজয় লাভ করতে পারলে মুলঘর ইউনিয়নের শাসক নয়, সেবক হিসেবে জনগনের পাশে থাকতে চাই।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্ম প্রকাশ করে মাঠে নেমেছি। সকলের দোয়া ও আর্শিবাদ নিয়ে আল্লাহ’র রহমতে বিজয় আমার সুনিশ্চিত হবেই ইনশাআল্লাহ।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102