মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

দৈনিক ইত্তেফাকের সাবেক রাজবাড়ী জেলা প্রতিনিধি পরলোকগমন

স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৮৫ বার পঠিত

দৈনিক ইত্তেফাক’র সাবেক রাজবাড়ী জেলা প্রতিনিধি ও রাজবাড়ী প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সদস্য প্রবীণ সাংবাদিক শ্যামল মজুমদার (৭১) ক্যান্সারে আক্রান্ত হয়েছে মারা গেছেন।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে অসুস্থ অবস্থায় নিজ বাসভাবনে মৃত্যুবরণ করেন তিনি।

প্রবীণ সাংবাদিক শ্যামল মজুমদার রাজবাড়ী জেলার পৌরসভার এলাকার মৃত বিশ্বময় মজুমদারের ছেলে। তার মৃত্যুতে রাজবাড়ীর গণমাধ্যকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, তিনি ১৯৭২ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত দীর্ঘ ৪১ বছর ধরে দৈনিক ইত্তেফাক পত্রিকাতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। ২০১৩ সালে তিনি অসুস্থ হলে ইত্তেফাক কর্তৃপক্ষ তাকে অব্যাহতি প্রদান করেন। এরপর সাংবাদিকতা থেকে সরে যান তিনি। এছাড়া তিনি রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র ও কন্যা রেখে গেছেন। বিকেল ৩টার রাজবাড়ী পৌর মহাশশ্মানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

শ্যামল মজুমদারের পুত্র তুষার মজুমদার বলেন, “ আমার বাবা ২০১৩ সাল থেকে অসুস্থ্য হয়ে পড়েন। এরপর তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েন। বিভিন্ন সময়ে হাসপাতাল সহ বাড়ীতে রেখে চিকিৎসা করা হয়। গতকাল শনিবার মাঝ রাত থেকে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। সকালে হাসপাতালে নেওয়ার প্রস্তুতির সময় তিনি মারা যান।”

শ্যামল মজুমদারের সহকর্মী ও দৈনিক সংবাদ’র রাজবাড়ী প্রতিনিধি এম দেলোয়ার হোসেন বলেন, শ্যামল মজুমদার সাংবাদিকদের জন্য আদর্শ। তিনি তার পেশাগত দায়িত্ব পালনে অবহেলা করেনি। বিভিন্ন প্রতিক‚লতার মাঝেও তিনি নিজের পেশার প্রতি শ্রদ্ধাশীল ছিলেন।

শ্যামল মজুমদারের মৃত্যুতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাড খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, দৈনিক ইত্তেফাক’র বর্তমান রাজবাড়ী জেলা প্রতিনিধি মো. মাহ্ফুজুর রহমান, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা সহ গণমাধ্যমকর্মীরা শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102