বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে ট্রাক চাপায় রিক্সা চালক নিহত নৌকা প্রতীকে খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন মুহা: শরিফুর রহমান সোহান চন্দনী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য পদে আবারো মো. চাঁদিমূল ইসলামের মনোনয়ন পত্র দাখিল রামকান্তপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সদস্য পদে মো. ইসলাম মোল্লার মনোনয়ন দাখিল রাজবাড়ীতে পাওবোর উপ-সহকারী প্রকৌশলীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ, নির্বাহী প্রকৌশলী বরখাস্ত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শাহাদাৎ হোসেনের মনোনয়ন পত্র দাখিল মুলঘর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে আবারো সদস্য প্রার্থী মো. আব্দুল হান্নানের মনোনয়ন পত্র দাখিল খানখানাপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হলেন আমজাদ হোসেন মুলঘর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য প্রার্থী হলেন মো. মনিরুজ্জামান অশ্রু রামকান্তপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য পদে মো. নিজাম শেখের মনোনয়ন পত্র দাখিল

কালুখালীর মাজবাড়ী ইউনিয়নের নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী তৌহিদুল ইসলাম

মো. মহসিন মৃধা, স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৪৪ বার পঠিত

রাজবাড়ীর কালুখালী উপজেলার ৪নং মাজবাড়ী ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ তৌহিদুল ইসলাম প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি মাজবাড়ী ইউনিয়নের পূর্বফুল কাউন্নাইর গ্রামের মোহাম্মদ আব্দুল কাদের’র ছেলে।

জানা গেছে, ১৯৮৯ সালে মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের স্কুল  ছাত্রলীগ কমিটিতে ক্রীড়া সম্পাদক হিসেবে, ১৯৯৮ সাল থেকে তিনি মাজবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করেন। ২০০৪ সাল থেকে অদ্যবদী পযন্ত মাজবাড়ী ইউনিয়ন যুবলীগের সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি ১৯৯৪ সালে এসএসসি, ১৯৯৭ সালে এইচএসসি, ২০০০ সালে বিএসএস(সম্মান), ২০০২ সালে এমএসএস শেষ করেছেন। পেশায় তিনি একজন ব্যবসায়ী ও একটি কলেজের প্রভাষক হিসেবে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102