বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

আসন্ন নির্বাচনে ৩নং নবাবপুর ইউনিয়নের আঃলীগের মনোনয়ন প্রত্যাশী আজিজ ইকবাল

স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৭৮২ বার পঠিত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৩নং নবাবপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচনের লক্ষ্যে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. আজিজ ইকবাল প্রচারণায় ব্যস্ত রয়েছেন।

তিনি ১৯৮০ সালে নবাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, ২০০১ সালে ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বর্তমানে নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি  সোনাপুর বাজার বনিক সমিতি সভাপতি, মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

আঃলীগের মনোনয়ন প্রত্যাশী মো. আজিজ ইকবার বলেন,  ৩নং নবাবপুর ইউনিয়নের জন সাধারণের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে, রাস্তা- ঘাট উন্নয়ন করতে, ঝরে পড়া শিশু-কিশোরদের মাঝে শিক্ষার আলো ফিরিয়ে দিতে কাজ করতে চাই।

তিনি আরো বলেন.  রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের দোয়া ও ভালোবাসায় জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত দলীয় মনোনয়ন দিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ দেন তাহলে আমার বিশ্বাস বিপুল ভোট বিজয়ী হয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী করে দেশকে উন্নয়ন ধারায় এগিয়ে নিতে কাজ করে যাবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102