মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালুখালী উপজেলার বনজ্যোৎনা বিপনন ভবনে এবি ব্যাংকের এজেন্ট শাখা উদ্ধোধন রাজবাড়ীতে নান্নু টাওয়ারে এবি ব্যাংকের এজেন্ট শাখা শুভ উদ্ধোধন আলীপুর ইউনিয়ন পরিষদের অর্থায়নে ক্রয়কৃত এ্যাম্বুলেন্স উদ্ধোধন করলেন এমপি কাজী কেরামত আলী আলীপুরে সাকো’র উদ্যোগে বিনামুল্যে গাভী বিতরণ রাজবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকের সাথে মতবিনিময় মেয়ের মৃত্যু খবর শুনে মায়ের মৃত্যু খানখানাপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’ উদ্যোগে ত্রাণ বিতরণ রাজবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’কে আর্থিক অনুদান দিলেন এমপি-১ বহরপুর ইউনিয়নে আউট অব চিলডেন কর্মসূচীর অবহিতকরণ সভা অনুষ্ঠিত

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা জিতলেন রাজবাড়ীর দর্জি হানিফ

মো. হৃদয় মোল্লা
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৬৩৫ বার পঠিত

রাজবাড়ী সদর উপজেলার বহরপুর ইউনিয়নের দর্জি মো. হানিফ সরদার এবার ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা জিতলেন।

গত শনিবার বিকালে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের ওয়ালটন পরিবেশক মেসার্স আরাফ ট্রেডার্স প্রো: মো. আ: রব শেখ অনুষ্ঠানের আয়োজন করেন ।

আয়োজিত অনুষ্ঠানে বিজয়ী মো. হানিফ সরদারের হাতে ১০ লক্ষ টাকার চেক তুলে দেন চিত্র নায়ক সাইমন সাদিক।

এসময় ওয়ালটন গ্রুপের  সিনিয়র সহকারী পরিচালক মো. হাসান তারিক, মো. আরিসুজ্জামান, যশোর অঞ্চলের সেলস ম্যানেজার এজিএম সরোয়ার জাহান, বিভাগীয় সেলস ম্যানেজার মো. জহিরুল ইসলাম, বিশিষ্ট্য ব্যবসায়ী মো. লাল মিয়া শেখ, খানখানাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আমীর আলী মোল্লা, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামীলীগে সাবেক সাধারণ সম্পাদক মো. শাহিন খান সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ২৭ মে ২০২১ ইং তারিখে তার ফ্রিজ কেনার সময় ওয়ালটনের‘ ফ্রিজ কিনে হতে পারেন মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধার আওতায় ফ্রিজটি হানিফ সরদার রেজিষ্ট্রেশন করেন। আর তাতেই ওয়ালটনের কাছ থেকে পান ১০ লক্ষ টাকা।

বিজয়ী হানিফ সরদার বলেন, তিনি ঢাকার কেরানিগঞ্জে একটি কোর্ট প্যান্টের দোকানে দর্জির কাজ করেন। ছুটিতে বাড়ীতে এসে বানিবহ বাজারের আ: হাই সরদারের মুক্তি ইলেকট্রনিকের দোকান থেকে ২৮৭৫০ টাকা দিয়ে ওয়ালটন কোম্পানী একটি ফ্রিজ কিনেন। ফ্রিজটি কেনার কিছুক্ষণ পরেই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে একটি মেসেজ যায়। ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন। এটা দেখে আনন্দে আত্মহারা হয়ে পড়ি। এতেই তার ভাগ্য পরিবর্তন হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102