শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

রাজবাড়ীতে ‘মুজিববর্ষ আন্তঃ বিভাগীয় টেনিস টুর্নামেন্ট’ উদ্ধোধন

হুদয় মোল্লা:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১৩৯৮ বার পঠিত

জাতির পিতার জন্মশত বার্ষিকী উদযাপন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে রাজবাড়ীতে ‘ মুজিববর্ষ আন্তঃ বিভাগীয় টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর শুভ উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার সকালে অফিসার্স ক্লাব প্রাঙ্গণে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী প্রধান অতিথি হিসেবে টেনিস টুর্নামেন্টের শুভ উদ্ধোধন করেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ও অফিসার্স ক্লাবের আয়োজনে প্রথম বারের মতো ২দিন ব্যাপী এ টুর্নামেন্টে ১৪টি জেলা হতে আগত ৩৫টি টিমে ৭০জন খেলোয়ার এ টুর্নামেন্টে অংশ গ্রহণ করবেন।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, পৌর মেয়র আলমগীর শেখ তিতু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের ক্রীড়ামোদি ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি বলেন, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টটি নিঃসন্দেহে ক্রীড়া প্রেমী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রদর্শনের একটি অনন্য ফলক হয়ে থাকবে রাজবাড়ী জেলায় ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102