মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালুখালী উপজেলার বনজ্যোৎনা বিপনন ভবনে এবি ব্যাংকের এজেন্ট শাখা উদ্ধোধন রাজবাড়ীতে নান্নু টাওয়ারে এবি ব্যাংকের এজেন্ট শাখা শুভ উদ্ধোধন আলীপুর ইউনিয়ন পরিষদের অর্থায়নে ক্রয়কৃত এ্যাম্বুলেন্স উদ্ধোধন করলেন এমপি কাজী কেরামত আলী আলীপুরে সাকো’র উদ্যোগে বিনামুল্যে গাভী বিতরণ রাজবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকের সাথে মতবিনিময় মেয়ের মৃত্যু খবর শুনে মায়ের মৃত্যু খানখানাপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’ উদ্যোগে ত্রাণ বিতরণ রাজবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’কে আর্থিক অনুদান দিলেন এমপি-১ বহরপুর ইউনিয়নে আউট অব চিলডেন কর্মসূচীর অবহিতকরণ সভা অনুষ্ঠিত

আইন-শৃঙ্খলা ব্যবস্থা সমুন্নত রেখে সমাজের স্থিতিশীলতা রক্ষার ধীর প্রত্যয় – নবাগত পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৮৬৫ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেছেন, এ দেশ এগিয়ে যাচ্ছে। আইন-শৃঙ্খলা ব্যবস্থা সমুন্নত রেখে সমাজের স্থিতিশীলতা রক্ষায় ধীর প্রত্যয় নিয়ে কাজ করবো, কখন পিছ পা হবো না। রাজবাড়ী জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স, দৌলতদিয়া ঘাটে ভিআইপি প্রথা বন্ধ সহ যে সকল কাজে জনগণের পাশে থাকতে পারি সেই সকল আইনী পদক্ষেপ গ্রহণ করবো।

তিনি সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, জাতি ও রাষ্ট্রের প্রয়োজনে আপনাদের সঠিক সংবাদ প্রকাশ আমাদের চোখ খুলে দেয়। বাংলাদেশ যাতে করে উন্নত রাষ্ট্রে পরিণত হয়, সেই লক্ষ্যে আপনাদের সঠিক সহযোগিতা পাই তাহলে সমাজ স্থিতিশীলতা রক্ষা ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে সক্ষম হবো।

বৃহস্পতিবার সকালে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান তার বক্তব্যে এমনটাই বলেছেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, জেলা পুলিশের বিশেষ শাখার (ডিআইওওয়ান) সাইদুল রহমান, সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মতিন সহ প্রমুখ।

জানা গেছে, গত ২৯ই ডিসেম্বর রাজবাড়ীতে নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করেন খুলনা মহানগরীরর উপ-পুলিশ কমিশনার এমএম শাকিলুজ্জামান। তার বাড়ী পটুয়াখালী জেলার দুমকীতে। ২০০৫ সালে তিনি ২৪ তম বিসিএস ক্যাডার হিসেবে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশের যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ছিলো বরিশাল জেলায়, এরপর র‌্যাবে এবং ২০০৯ সালে শান্তিরক্ষা মিশনে সুদান ও ২০১৬ সালে আইভেরিকোস্টে ছিলেন। পারিবারে এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক এমএম শাকিলুজ্জামান ২০১৮ সালে পুলিশ সুপার হিসেবে পদোন্নতী পান। এরপর তিনি খুলনা মহানগরীর উপ-পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, রাজবাড়ীর বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম’কে সিআইডি ঢাকার অতিরিক্ত পুলিশ মহা পরিদর্শকের কার্যালয়ের পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102