মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে শানুকে চান তৃণমূলের নেতাকর্মীরা

রায়হানুল ইসলাম সৈকত:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ১১৪৮ বার পঠিত

আগামী ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের কাউন্সিল। এবারের কাউন্সিলে উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে ফিরোজ কবির শানুকে দেখতে চায় তৃণমূল ছাত্রলীগের নেতাকর্মীরা। এই দিনে বাংলাদেশ ছাত্রলীগ নবাবগঞ্জ উপজেলা শাখার সম্মেলন রয়েছে ।

ফিরোজ কবির শানু আওয়ামী লীগ পরিবারের সন্তান । তিনি স্কুল জীবন থেকে স্থানীয় ছাত্রলীগের বিভিন্ন ভালো কর্মকান্ডের সঙ্গে যুক্ত ছিলেন।

তিনি বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রদের রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে আরও একধাপ এগিয়ে নিতে শত শত ছাত্রলীগ কর্মী নিয়ে উপজেলার বিভিন্ন ভালো ভালো কার্যক্রম করে যাচ্ছেন।

স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক ও কেন্দ্রীয় ছাত্রলীগের দিক নির্দেশনায় ছাত্রলীগকে সু-সংগঠিত করতে শানুর অবদান অপরিসীম। এছাড়াও বর্তমান বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের প্রাইম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি দায়িত্ব পালন করছেন।

ছাত্রলীগ নেতা শানু ও তার হাতে গড়া ছাত্রলীগ নেতাকর্মীরা নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলোকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সততা, দক্ষতা আর চৌকষ এই তরুণ ছাত্রলীগ নেতাকে নিয়ে আলোচনার শেষ নেই।

এদিকে বিবাহিত চাকুরীজীবীসহ বিএনপি-জামাত থেকে আসা কোন নেতাকে ছাত্রলীগের কমিটিতে দেখতে চান না তৃণমূল ছাত্রলীগের নেতাকর্মীরা।

স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিকের নেতৃত্বে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে নিজ উদ্যোগে উপজেলা জুড়ে প্রতিনিয়ত মাদক বিরোধী বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন এই ছাত্রলীগ নেতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102