মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

সিনেমা হল চালু হলেও নেই দর্শক

স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৫০৪ বার পঠিত

করোনা পরিস্থিতির কারণে সরকারি নির্দেশে চলতি বছরের ১৮ মার্চ থেকে দেশের সিনেমা হলগুলো বন্ধ হয়ে যায়। দীর্ঘ প্রায় ৭ মাস পর শুক্রবার থেকে রাজবাড়ী সদর উপজেলার সাধনা সিনেমা হল ও কালুখালী উপজেলার বৈশাখী সিনেমা হলটি আবার চালু হলেও দেখা মিলছে না দর্শকের।

সোমবার সরেজমিন রাজবাড়ীর স্টেডিয়াম সংলগ্ন এলাকায় সাধনা সিনেমা হলে গিয়ে এ চিত্র দেখা যায়। চালুর প্রথম দিন থেকেই নেই দর্শক। সিনেমা হলের মালিকসহ কেয়ারটেকাররা সেখানে চা খেয়ে অলস সময় পার করছেন।

এছাড়াও রাজবাড়ীর কালুখালী রেলওয়ে স্টেশন এলাকার ঐতিহ্যবাহী বৈশাখী সিনেমা হলটি কর্তৃপক্ষ চালু করলেও সেখানেও নেই কোনো দর্শক।

সাধনা সিনেমা হলের মালিক ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন মিয়া বলেন, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধির সরকারি নির্দেশনা মেনে টিকিট বিক্রি করছেন। ৪টি শোর মধ্যে ১টি শো চালানো হলেও সোমবার চারজন দর্শক হয়েছেন। তবে দর্শকদের সিনেমা হলমুখী করার জন্য প্রচার মাইকিংয়ের। এ বিষয়ে সরকারিভাবে লিখিত একটি কপি আজ  হাতে পেয়েছি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102