শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

বাউল গানের খোজে ‘ রাজবাড়ী বাউল মিডিয়া’ ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৮৮ বার পঠিত

বাউল গান সংরক্ষণ ও বাউল শিল্পীদের খোজে ‘ রাজবাড়ী বাউল মিডিয়া’ নামক একটি ইউটিউব ভিত্তিক সংগীত চ্যানেলের উদ্ধোধন করা হয়েছে।

১৮ই সেপ্টেম্বর, শুক্রবার রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুরে বাজারস্থ চ্যানেলের ষ্টুডিও’ তে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং ফিতা কেটে রাজবাড়ী বাউল মিডিয়া চ্যানেলটির উদ্ধোধন করেন বসন্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মির্জা বদিউজ্জামান বাবু ।

গীতিকবি ও সুরকার ওস্তাদ বাবু শ্যামল কুমার ভৌমিকের সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালদিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. আবুল হাছিম জিহাদ মিয়া, রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মো. নাসির উদ্দিন সরদার, জালদিয়া সূর্যসেনা ক্রীড়া সংঘের সভাপতি মোঃ আরিফুজ্জামান আরিফ সহ প্রমুখ।

রাজবাড়ী বাউল মিডিয়ার উদ্যোক্তা মো. রফিকুল ইসলাম রফিক উপস্থাপনায় উদ্ধোধন অনুষ্ঠানে গান পরিবেশন করেন সৈকত ভৌমিক, ওয়ালিদ,পাপ্পু খেপা প্রিন্স, সজিব, শরিফ।

বাদ্যযন্ত্রে সহযোগিতা করেছেন শ্যামল ভৌমিক, শামীম, পাভেল, শাজাহান ও ক্যামেরায় ছিলেন আতিকুর রহমান।

রাজবাড়ী বাউল মিডিয়া ইউটিউব চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক শান্ত ইসলাম উজ্জল বলেন, বাউল মিডিয়ার এ শুভযাত্রায় রাজবাড়ীতে ছড়িয়ে থাকা সকল প্রতিভাবান কন্ঠ শিল্পীদের সম্বনয়ে রাজবাড়ীতে একটি ঐক্যবদ্ধ শিল্পী সংগঠনের যাত্রা শুরু হলো বলে আশা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102