মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

গোয়ালন্দে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দে বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১২১১ বার পঠিত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার-ফেষ্টুন, ছেঁড়া ও ভাংচুরের ঘটনার প্রতিবাদ ও দোষীদের চিহ্নিত করে অবিলম্বে শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও  সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গোয়ালন্দ বাজারস্থ শহীদ মিনার চত্ত্বরে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগ। সাংবাদিক সম্মেলনের পূর্বে নেতৃবৃন্দরা গোয়ালন্দ বাজারস্থ সড়কে বিক্ষোভ মিছিল করেছে।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামীলী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান চৌধূরী।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. ইউনুছ মোল্লা সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এনায়েত হোসেন জাকির, সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা গিয়াস, পৌর কাউন্সিলর আব্দুর রশিদ ফকীর, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রাব্বানী, রাজবাড়ী জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন শিকদার, পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক এমএ হালিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফরিদুল ইসলাম সহ প্রমুখ।

সাংবাদিক সম্মেলনে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানানো হয়।

লিখিত বক্তব্যে বলা হয়, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ কাজী কেরামত আলী-এমপি কে জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই দাবিতে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সংগঠনের নেতাকর্মীরা ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ এলাকায় অন্তত ৩শতাধিক ব্যানার ও ফেষ্টুন টাঙ্গানো হয়। এতে কাজী কেরামত আলীর ছবি ছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংযুক্ত ছিল। গত ১৪ সেপ্টেম্বর, সোমবার দিনগত রাতে অজ্ঞাত দুষ্কৃতিকারীরা ওই ব্যানার ও ফেষ্টুনগুলো ভাংচুর ও কেটে ছিড়ে ফেলে। এ ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইমরানুর রহমান সজল বাদী হয়ে দলের পক্ষে বুধবার গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতনামা ১৫/২০জনকে যুবককে আসামী করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102