শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

কালুখালীতে মিতুল হাকিমের পক্ষ থেকে স্বাস্থ্য উপরকরণ প্রদান

কালুখালী (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৪২ বার পঠিত

রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের পক্ষ থেকে চিকিৎসকদের মাঝে স্বাস্থ্য উপকরণ প্রদান করা হয়েছে।

১৪ ই সেপ্টেম্বর, সোমবার দুপুরে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার আবু জালাল হাতে এ স্বাস্থ্য উপকরণের তুলে দেয়া হয়।

স্বাস্থ্য উপকরণ হিসেবে ২৫০ পিচ এন-৯৫ মাক্স, ৫০০ পিচ সার্জিক্যাল মাক্স, ৫০ পিচ ফেস সিল, ১০০ পিচ হ্যান্ড স্যানিটাইজার ও ৫০০ পিচ হ্যান্ড গ্লোভস্ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ^াস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ সরদার, কালুখালী উপজেলা ছাত্রলীগের যুবলীগের যগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লা, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাগর মন্ডল, যুগ্ম সাধারন সম্পাদক শিহাব উদ্দিন বিপুল প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর সুযোগ্য পুত্র বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল।

তিনি মহামারী করোনা সংকট মোকাবেলায় প্রথম থেকেই পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় করোনায় আক্রান্ত রোগী ও সর্বস্তরের জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসাসহ খাদ্য,পথ্য ও ঔষুধ প্রদান এবং করোনায় কর্মহীন বেকার শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102