মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালুখালী উপজেলার বনজ্যোৎনা বিপনন ভবনে এবি ব্যাংকের এজেন্ট শাখা উদ্ধোধন রাজবাড়ীতে নান্নু টাওয়ারে এবি ব্যাংকের এজেন্ট শাখা শুভ উদ্ধোধন আলীপুর ইউনিয়ন পরিষদের অর্থায়নে ক্রয়কৃত এ্যাম্বুলেন্স উদ্ধোধন করলেন এমপি কাজী কেরামত আলী আলীপুরে সাকো’র উদ্যোগে বিনামুল্যে গাভী বিতরণ রাজবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকের সাথে মতবিনিময় মেয়ের মৃত্যু খবর শুনে মায়ের মৃত্যু খানখানাপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’ উদ্যোগে ত্রাণ বিতরণ রাজবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’কে আর্থিক অনুদান দিলেন এমপি-১ বহরপুর ইউনিয়নে আউট অব চিলডেন কর্মসূচীর অবহিতকরণ সভা অনুষ্ঠিত

কুমারখালীতে নিখোঁজের ২দিন পর জেলের জালে লাশ উদ্ধার

মোঃ সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১১৮৬ বার পঠিত

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ২দিন পর জেলেদের জালে সেলিম (৪৫) নামের এক ব্যক্তির লাশ পাওয়া গেছে।

২৯ আগষ্ট, শনিবার বিকেলে কয়া ইউনিয়নের ব্রীজঘাট এলাকা থেকে লাশ উদ্ধার করে জেলেরা।

উদ্ধারকৃত নিহত সেলিম উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউরিয়া মন্ডল পাড়ার মৃত শহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শুক্রবার সকাল সোয়া ১০ টার সময় ছেঁউরিয়া মন্ডল পাড়া শ্মশানঘাট এলাকায় সেলিম গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়। ওই দিন বিকেলে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে সম্ভাব্য অনেক স্থানে খোঁজাখুজি করে না পেলে উদ্ধার অভিযান সাময়িকভাবে বন্ধ করা হয়।

পরদিন শনিবার সকালে পুনরায় উদ্ধার অভিযান শুরু করা হয়। কিন্তু সম্ভাব্য স্থান গুলোতে খোঁজাখুজি করে কোথায় নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া না গেলে ওইদিনই বিকেলে কয়া ব্রীজঘাট এলাকায় জেলেদের জালে তার লাশ পাওয়া যায়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, নিখোঁজের দুইদিন পর সেলিমের লাশ জেলেদের জালে পাওয়া গেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102