মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

রাজবাড়ীর সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. খালেক এর করোনায় মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১৫৭৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ইন্তেকাল করছেন রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ এর  সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ. খালেক। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন ।

আজ ২৯ আগস্ট ২০২০ ইং  , শনিবার রাত আনুমানিক  ১১ টার দিকে তিনি রাজধানী ঢাকার বিআইএইচএস জেনারেল হাসপাতাল এ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

উল্লেখ্য অ্যাডভোকেট এম.এ. খালেক করোনার উপসর্গ নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা প্রদান করলে ১৬ আগস্ট তার রিপোর্ট পজিটিভ আসে। শুরুতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিলেও অবস্থার অবনতি ঘটলে রাজধানীর বিআইএইচএস হাসপাতাল এ আইসিইউ তে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোলে তার পারিবারিক কবরস্থান এ তাকে দাফন করা হবে বলে বিশ্বস্ত সুত্রে জানা গেছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102