শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

বরিশালে কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ২০০৯ বার পঠিত

বরিশালে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে কাঞ্চন আলী হাওলাদার নামে ৭০ বছরের এক বৃদ্ধকে আটক করা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) সকালে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। আটক কাঞ্চন বরিশাল বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বকশিরচর এলাকার বাসিন্দা।

নিজ এলাকায় তিনি ঝাড়-ফুঁকের (ওঝা) কাজ করেন। এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দিয়েছে ওই কিশোরী।

অভিযোগকারী কিশোরীর বাবা জানান, ক’মাস আগে তার মেয়ের আচরণে পরিবর্তন দেখে বকশিরচর গ্রামের ওঝা কাঞ্চন হাওলাদারের কাছে নিয়ে যান তারা।

তার অভিযোগ, গোপন সমস্যার চিকিৎসা করানোর নামে তার মেয়েকে ওই ওঝা কৌশলে ধর্ষণ করেন। আর এতেই সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। ঘটনাটি জানাজানি হলে ভণ্ড ফকির কাঞ্চন নিজেই ঘটক হয়ে শুক্রবার (১৫ নভেম্বর) পাঁচপাশা ইউনিয়নের বেপারিবাড়ির ছেলের সঙ্গে সাতমাসের অন্তঃসত্ত্বা কিশোরীকে বিয়ে দেন। বাসর রাতেই কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানতে পারেন স্বামী। এ নিয়ে মেয়ে এবং ছেলের পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ পরিস্থিতিতে বুধবার সকালে মেয়ের বাবা বিষয়টি থানা পুলিশকে অবহিত করে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ বিন আলম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ধর্ষণের অভিযোগে কাঞ্চন হাওলাদার নামে এক বৃদ্ধকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পাশাপাশি কিশোরীকেও উদ্ধার করা হয়েছে।

অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102