মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন
সর্বশেষ
রাজবাড়ীতে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালুখালী উপজেলার বনজ্যোৎনা বিপনন ভবনে এবি ব্যাংকের এজেন্ট শাখা উদ্ধোধন রাজবাড়ীতে নান্নু টাওয়ারে এবি ব্যাংকের এজেন্ট শাখা শুভ উদ্ধোধন আলীপুর ইউনিয়ন পরিষদের অর্থায়নে ক্রয়কৃত এ্যাম্বুলেন্স উদ্ধোধন করলেন এমপি কাজী কেরামত আলী আলীপুরে সাকো’র উদ্যোগে বিনামুল্যে গাভী বিতরণ রাজবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকের সাথে মতবিনিময় মেয়ের মৃত্যু খবর শুনে মায়ের মৃত্যু খানখানাপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’ উদ্যোগে ত্রাণ বিতরণ রাজবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জমজ’কে আর্থিক অনুদান দিলেন এমপি-১ বহরপুর ইউনিয়নে আউট অব চিলডেন কর্মসূচীর অবহিতকরণ সভা অনুষ্ঠিত

জনপ্রিয় স্মার্ট-ফোন কোম্পানি ‘অপোর’ রমজান ক্যাম্পেইনে আরিফিন শুভ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১৩২১ বার পঠিত

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। সম্প্রতি বাজারে আনা অপো এফ১৫ স্মার্টফোনের এই ক্যাম্পেইনে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।

মুসলিম বিশ্বে সংযম, সহানুভূতি এবং ক্ষমার মাস হিসেবে পরিচিত পবিত্র রমজান মাস। আর তাই রমজান উপলক্ষ্যে অপো শুরু করেছে ‘শেয়ার লাভ উইথ অপো’ শীর্ষক ক্যাম্পেইন।
বাংলাদেশে প্রতি বছরই রমজান মাসে বিশেষ কিছু উদ্যোগ চোখে পড়ত যার একটি হলো সেহরির সময় সবাইকে প্রতিবেশীদের থেকে ডেকে তোলা। ফলে কোনো অ্যালার্ম ছাড়াই সেহরির সময় জেগে উঠা যায় সহজেই। আর এ কাজটি করে থাকেন পাড়া-মহল্লার তরুণরা। তবে স্মার্ট ডিভাইসের এ যুগে ঐতিহ্যবাহী এ উদ্যোগটি হারিয়ে যেতে বসেছে। বিষয়টিকে মাথায় রেখে অপো এই উদ্যোগ নিয়েছে যার মাধ্যমে তরুণরা এই ঐতিহ্য রক্ষায় এগিয়ে আসতে পারবে।

অপোর এ ক্যাম্পেইনের দেখা যাবে একজন বৃদ্ধ ব্যক্তি হাতে লাউডস্পিকার নিয়ে সেহরিতে সবাইকে ঘুম থেকে ডেকে দিচ্ছেন। তাঁর এই উদ্যোগ দেখে এগিয়ে গিয়েছেন আরিফিন শুভ। প্রতিবেশীদের ঘুম থেকে জাগিয়ে তুলতে ডাকছেন তিনিও। আর সে সময় হাতে থাকা অপো এফ১৫ ব্যবহার করে মুহূর্তটিকে বন্দী করে রাখছেন।

অপো এফ১৫ স্মার্টফোনে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ যাতে ব্যবহার করা হয়েছে ফোর-ইন-ওয়ান পিক্সেল টেকনোলজি যা অল্প আলোতেও দারুণ ছবি উপহার দিতে সক্ষম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102