শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন

বড়দিনে বার্সার সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন মেসি

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ২০৬১ বার পঠিত

দলের প্রাণভোমরা লিওনেল মেসিকে ২০২৩ সাল পর্যন্ত ধরে রাখতে চায় বার্সেলোনা। এজন্য নতুন চুক্তি স্বাক্ষরের প্রক্রিয়া শুরু হয়েছে। মেসির সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে আগামী সপ্তাহে আর্জেন্টিনায় আলোচনায় বসবে কাতালান জায়ান্টদের প্রতিনিধি দল।

৩২ বছর বয়সী মেসি ২০১৭ সালে বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করেন। চুক্তির অর্থমূল্য ছিল ১০০ মিলিয়ন পাউন্ড। সেই চুক্তির মেয়াদ আছে আর মাত্র ১৮ মাস। বার্সা চায় ক্যাম্প ন্যুয়েই ক্যারিয়ার শেষ করুন খুদে জাদুকর।

মৌসুমের দ্বিতীয়ার্ধ শুরুর আগে শীতকালীন ছুটিতে রোজারিওর নিজ বাড়িতে ফিরেছেন মেসি। নতুন চুক্তি নিয়ে আলোচনার জন্য এবারের বড়দিনে সেখানেই হাজির হবে বার্সার প্রতিনিধি দল। সেখানে মেসি ও তার বাবা হোর্হের সঙ্গে দেখা করবেন তারা। 

মেসি তার বাকি ক্যারিয়ার বার্সেলোনায় কাটাতে কতটা আগ্রহী তা কিছুদিন আগে বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তমেউ এক সাক্ষাৎকারে খোলাসা করেছিলেন। তিনি বলেন, ‘লিও মেসি আমাদের সঙ্গে আগামী দুই, তিন, চার কিংবা পাঁচ বছর খেলবে। আমার এতে কোনো সন্দেহ নেই।’

বার্সা প্রেসিডেন্ট আরও বলেন, ‘শুধু মেসি কেন, আমাদের সবাই চায় ও এখান থাকুক, যদি সে (মেসি) এখানে থাকার ব্যাপারে মানসিকভাবে সিদ্ধান্ত নিয়ে থাকে। সিদ্ধান্ত তাকেই নিতে হবে। সে কবে খেলা ছাড়বে এটার সিদ্ধান্ত নেওয়ার অধিকার তার আছে। কিন্তু কিছুদিন আগেই যেমনটা বলেছিল যে, সে বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করতে চায়।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102