মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ
বোয়ালমারির তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত রাজবাড়ীতে সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের ছাদ ঢালাই উদ্ধোধন গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত খানখানাপুরে বিদ্যুতের তার চুরির ঘটনায় শালিসে ২ চোরকে জরিমানা  লাভলী গ্লামারাস্ উদ্যোগে কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন শহীদওহাবপুর ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফজলুল হক সোবাহান “রাজবাড়ি জুট মিলে” ভয়াবহ অগ্নিকান্ড এক মাস যাবৎ বন্ধ রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুট রাজবাড়ীতে জয়িতাদের সংবর্ধণা শিবালয় উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি

নীলফামারী জেলা আ’লীগের সভাপতি কামাল, সম্পাদক মমতাজুল

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৬২ বার পঠিত

নীলফামারীতে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও অ্যাডভোকেট মমতাজুল হককে সাধারণ সম্পাদক করে ৭১ সদসের কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

এসময় সম্মেলনে উপস্থিত ডেলিগেট ও কাউন্সিলরদের সামনে কমিটির ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়। বাকি ৪৯ সদস্যের নাম জেলা কমিটির নেতাদের শিগগিরই কেন্দ্রে জমার দেওয়ার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

এর আগে সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সম্মেলনের উদ্ধোধন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে প্রথম অধিবেশনে (সম্মেলনে) বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের রাজনৈতিক নেতা বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সহ-সম্পাদক নাইমুজ্জামান মুক্তা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক।

এসময় উপস্তিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সম্মেলনের আহ্বায়ক আরিফ হোসেন মুনসহ ছয় উপজেলার আওয়ামী লীগের নেতারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ রাজবাড়ী প্রতিদিন
themesba-lates1749691102